দোহারে তিন মাদক ব্যবসায়ী আটক

দোহারে তিন মাদক ব্যবসায়ী আটক
নিজস্ব প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়নের পালামগঞ্জ সফর মল্লিক এর দোকানের সামনের মেইন রাস্তা হতে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে দোহার থানা পুলিশ। পরে তাদের নিকট থেকে ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ উপজেলার পালামগঞ্জ বাজারের নিকটবর্তী সফর মল্লিকের ওষুধ এর দোকানের পাশ থেকেই মোঃ রুবেল, মোঃ জাহাঙ্গীর আলম ও শেখ শাহ আলমকে আটক করে। তাদের মধ্যে রুবেলের বাম পকেট থেকে ৮শ পুড়িয়া হেরোইন ও ডান পকেটে থাকা ৫শ পিচ ইয়াবা ও জাহাঙ্গীর আলমের ডান পকেটে থাকা সাদা পলিথিনে মোড়ানো ১শ পুড়িয়া হোরোইন ও ১শ পিস ইয়াবা এবং শেখ শাহ আলমের পিছনের ডান পকেটে থাকা সাদা পলিথিনে মোড়ানো ১শ পুড়িয়া হেরোইন ও ১শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে দোহার থানা এসআই মোঃ শফিউল্লার সিকদারের নেতৃত্বে দোহার থানা পুলিশ। তাদের বিরুদ্ধে দোহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছে পুলিশ।
আটককৃত মোঃ রুবেল (২৭) উপজেলার বড় ইকরাশি গ্রামের আমের আলী মাদবরের ছেলে, মোঃ জাহাঙ্গীর আলম (৩৮) বড় ইকরাশি গ্রামের মোঃ তফিল উদ্দিনের ছেলে ও শেখ শাহ আলম পালামগঞ্জ এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

আপনি আরও পড়তে পারেন